চাঁদপুরে পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে হতাহত ৫


স্টাফ রিপোর্টার
চাঁদপুরে বালু বোঝাই পিকআপ গাড়ির সাথে সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে নুর মোহাম্মদ (৭৫) এক বৃদ্ধ ও সিরাজ (৩০) নামের সিএনজি চালক নিহত হয়েছে। এ ঘটনায় একই পরিবারের আমেনা (৩৮), ফিরোজা বেগম (৬০) ও জাহিদ হাসান (৮) চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের খাশের বাড়ি এলাকার বেড়িবাদের রাস্তার উপরে। নিহত হন নূর মোহাম্মদ বেপারী হাইমচর উপজেলার চরভাঙ্গা গ্রাম ও সিরাজ আলগি ইউনিয়নের কমলাপুর গ্রামের বাসিন্দা। ঘটনার পরই স্থানীয়রা দুর্ঘটনা কবলিত সিএনজি স্কুটার ও পিকআপ গাড়িটি জব্দ করে।
আহত আমেনা বেগমের মেয়ে ফাতেমা আক্তার জানান, ফুফাতো বোনের বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বাড়ি থেকে সিএনজি স্কুটারে লঞ্চ ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে সিএনজি স্কুটারে পিকআপটি সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে দাদা নূর মোহাম্মদ বেপারির মৃত্যু হয়। একই সাথে মা, দাদী ও ছোট ভাই আহত হয়।
প্রত্যদর্শীরা জানায়, হাইমচর থেকে একই পরিবারের চারজন (চাঁদপুর থ-১১-৩৩২৯) নাম্বারে সিএনজি স্কুটার যাত্রী নিয়ে খাশের বাড়ি এলাকায় আসলে বিপরীত দিক থেকে বালু বোঝাই পিকআপ এসে সজোরে ধাক্কা মারে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ি জব্দ করে।