চাঁদপুর আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত


নূরে আলম খান
বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতিকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির হলরুমে ঐ সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি আলহাজ মো. আক্তার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসেন মুন্সীর পরিচালনায় সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় আইনজীবী সহকারী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. হাকিমুর রহমান (রাসেল)।
বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রিয় আইনজীবী সহকারী সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. শামছুল আলম, সহ-সভাপতি মো. তাজুল ইসলাম ও আলহাজ মো. জাকারিয়া মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সহিদুল ইসলাম ভূইয়া, শাহআলম মজুমদার বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য মিজানুর রহমান পাটওয়ারী (ইমু), শ্রীকৃষ্ণ সাহা, পিন্টু চন্দ্র সাহা, বশির উল্যা খান, চন্দন সরকার, খাজা মাইনউদ্দিন, মোজাম্মেল মাস্টার, শাহজাহান পাঠানসহ নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, আইনজীবী সহকারী সমিতির সদস্যরা একতাবদ্ধ হয়ে কাজ করলে আমাদের ঐক্যে কেউ ভাঙতে পারবে না এবং সরকারের কাছে আমাদের যুক্তিযুক্ত দাবিগুলো উপস্থাপন করতে পারবো। আপনারা যারা এই সমিতির সদস্য আছেন আপনারা কেন্দ্রিয় কমিটির সদস্য ফরম পূরণ করে নিয়মিত সদস্য হন।
সাধারণ সভায় উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন মজুমদার, হাইউম খান, মো. হারুন, আনোয়ার হোসেন, কবির হোসেন, অরুন চন্দ্র দাস, শাহজামাল, হাবিবুর রহমান, হাবিবুর রহমান আখন, রতন বেপারী, রহমত আলী রিপন, মো. ইউসুফ, পরেশ চন্দ্র, নাহিদ হাসান, মোজাম্মেল হোসেন, নুরুল ইসলাম, আবু বক্কর ছিদ্দিক, মজিব বেপারী, মজিবুর রহমান, আবু ছালেহ মিয়াজী, সামছুজ্জামান, ছালাম পাটওয়ারী প্রমুখ।
মতবিনিময় সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোজাম্মেল হোসেন ও গীতা পাঠ করেন পরেশ চন্দ্র। সভার শুরুতেই মৃত্যুবরণকারী সমিতির সদস্যদের রুহের মাগফেরাতের জন্য দোয়া করা হয়।

২৫ সেপ্টেম্বর, ২০১৯।