ছেংগারচর পৌর আ.লীগের দোয়া ও ইফতার মাহফিল

ঐক্যই হচ্ছে আ.লীগের মূল শক্তি………নুরুল আমিন রুহুল এমপি

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগ দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে ছেংগারচর পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দোয়া ও মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসেন সংসদ সদস্য নুরুল আমিন রুহুল।
আলহাজ অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, ঐক্যবদ্ধ থাকলে দেশের কোনো রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না। ঐক্যই হচ্ছে আওয়ামী লীগের মূল শক্তি। নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। দলকে আরও আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে।
সাংসদ নুরুল বলেন, শেখ হাসিনার উন্নয়নের বিরুদ্ধে দেশে ষড়যন্ত্র চলছে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে সজাগ থাকতে হবে। খারাপ লোকদের কোনোভাবেই নেতা বানানো যাবে না। বসন্তের কোকিলদেরও আশ্রয়-প্রশ্রয় দেওয়া যাবে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকায় ব্যাপক উনয়ন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। এবং বয়স্ক ভাতা, বিধাব ভাতা চালু করছেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ।
ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জির পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য আরিফ উল্লাহ সরকার, সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য গাজী শাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, পৌর যুবলীগের সভাপতি আবুল হোসেন ফরাজী, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সরকার।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মিজানুর রহমান, ফরাজীকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিম, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক মহসিন মিয়া মানিক, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন প্রধান, আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আবদুল রব প্রধান, উপজেলা ক্রীড়া সংস্থার সাাধারণ সম্পাদক একেএম আজাদসহ দলীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও. তাজুল ইসলাম জেহাদী।

২৯ এপ্রিল, ২০২২।