পৌরসভার সার্বিক অবস্থা বিবেচনায় সর্বোচ্চ সেবা দানের চেষ্টা করেছি …….মেয়র মাহফুজুল হক

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মো. মাহফুজুল হক বলেছেন, আমি প্রায় ৫ বছরের আপনাদের জনপ্রতিনিধি হিসেবে কাজ করতে গিয়ে চেষ্টা করেছি। পৌরসভার সার্বিক অবস্থা বিবেচনা সর্বোচ্চ সেবা দানের। সেই হিসেবে বলতে চাই, পৌরবাসীর আজ অনেক সমস্যাই সমাধান হয়েছে। তবে জলাবদ্ধতা নিরসনে এবং ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে এখনো কিছু কাজ বাকি রয়েছে। এসব প্রকল্প ইতোমধ্যেই জমা দিয়েছি। আশা করছি নির্বাচনের পরে প্রকল্পের কাজ শুরু হলে পৌরবাসীর সব সমস্যা সমাধান হবে।
তিনি আরো বলেন, আমি আপনাদের সন্তান, বিগত দিনগুলোতে কাজ করতে গিয়ে হয়তোবা ভুল-ত্রুটি হয়ে থাকতে পারে, হয়তোবা জনস্বার্থ বিবেচনা করে অনেক সময় কঠোর হতে হয়েছে। তাই এসব বিষয়ে আপনারা ভুল বুঝবেন না।
শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার ৮নং ওয়ার্ডের পাটওয়ারী বাড়িতে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারীর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নু, সাংগঠানিক সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী দিলীপ চন্দ্র দাস, নুরুজ্জামান পাটওয়ারী, মাও. কাউসার, শাহজামাল পাটওয়ারী প্রমুখ।
১৩ সেপ্টেম্বর, ২০২০।