ফরিদগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় আহত ১৩

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ১৩ জন আহত হয়েছে। সোমবার (১ আগস্ট) দুপুরে ফরিদগঞ্জ-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ সেতু এলাকার ডায়াবেটিক হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে।
আহতরা হলেন- সিএনজি ড্রাইভার মোহাম্মদ সোহাগ (২৪), গ্রাম বাগাদী শারমিন বেগম (৩০), হর্নি দুর্গাপুর আলমগীর হোসেন (৩৫), হালিনা বেগম (৪০), এশলাশপুর সোহেল হোসেন (৫০) ও কাউনিয়া আনোয়ার হোসেন (৫০)।
অন্যদিকে একই দিন বিকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের চতুরা এলাকায় দুটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৭জন আহত হয়। আহতরা হলেন- সাহেবগঞ্জ গ্রামের জাহেদা বেগম (৫৫), শফিকুল (৫৫), রায়পুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের শিবলু (২৪), উচিয়ামারা গ্রামের হযরত আলী (৬০), চরমুন্সী গ্রামের ইব্রাহিম (৩৪), তামিম (১২) ও জসিম তালুকদার (৩৫)।
জানা গেছে, চাঁদপুর থেকে সিএনজিযোগে আসার সময় ফরিদগঞ্জ ডায়বেটিক হাসপাতালের সামনে আপরদিক থেকে যাওয়া বালুবাহি পিকআপ গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজি ড্রাইভারসহ ৬জন গুরুতর আহত হয়। অপরদিকে বিকালে চতুরা এলাকায় দুইদিক থেকে আগত দুটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার মুুখোমুখি সংঘর্ষ হয়। এদের মধ্যে গুরুতর আহত দুইজন জাহিদা বেগম ও হযরত আলীকে আশংকাজনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ফরিদগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা ও গুরুতরদের উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে।

০২ আগস্ট, ২০২২।