ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৫

নারায়ন রবিদাস
ফরিদগঞ্জে প্রাইভেটকার ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে রায়পুর থেকে ফরিদগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা সিএনজি ও বিপরীতদিক থেকে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে আসা প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় পাঁচ জন মারাত্মকভাবে আহত হয়ে বতর্মানে তারা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
দুর্ঘটনায় আহতরা হলেন- লক্ষ্মীপুরের রায়পুর চরবংশী এলাকার আনোয়ার হোসেন (৪০) একই এলাকার বশির (৫০), রায়পুর কেরোয়া এলাকার দুখু মিয়া (৫০), একই এলাকার মিজানুর রহমান (৫০) ও লক্ষ্মীপুর মধু চৌধুরী ঘাট এলাকার মোশারফ (৩০)।
দুর্ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী ও ইউপি সদস্য ইউনুস বলেন, সিএনজি ও প্রাইভেটকার দু’দিক থেকে মুখোমুখি সংঘর্ষ হয়। প্রাইভেটকার চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। প্রাইভেটকারে থাকা যাত্রীরা প্রবাস থেকে আসা, তাদের তেমন কোন সমস্যা না হলেও সিএনজিতে থাকা ৫জন মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন ও থানায় জানান। ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক রোগীর অবস্থা মারাত্মক হওয়ায় তাদের চাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।
সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসা ফরিদগঞ্জ থানার এসআই বরকত উল্লাহ বলেন, প্রাইভেটকার চালক ঘটনাস্থল থেকেই পালিয়ে যায়। সিএনজি চালকের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। সড়কে যান চলাচল এখন স্বাভাবিক আছে। বাংলাদেশ সড়ক আইনে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

২৭ এপ্রিল, ২০২২।