ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ ইন্টারনেট সার্ভিস কর্মীর করুণ মৃত্যু

নুরুন্নবী নোমান/ নারায়ন রবিদাস
ফরিদগঞ্জে মোটরসাইকেল-সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে তিন ইন্টারনেট সার্ভিস কর্মীর করুণ মৃত্যু হয়েছে। সোমবার (২ নভেম্বর) দুপুরে ফরিদগঞ্জে চাঁদপুর-লক্ষ¥ীপুর সড়কের টিএন্ডটি এলাকার পাঠান বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। মৃত ৩ জন হলেন- জাহেদ (১৬), রায়হান (১৬) এবং আল-আমিন (১৭)।
জানা গেছে, গতকাল সোমবার দুপুরে ফরিদগঞ্জ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের জাহেদসহ ৩ জন লাইনম্যান মোটর সাইকেলযোগে লাইন তদারকি করতে যাওয়ার সময় চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের টিএন্ডটি এলাকার বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহেদের মৃত্যু হয়।
গুরুতর আহত অবস্থায় ইন্টারনেট সার্ভিসকর্মী মোটর সাইকেল আরোহী আল-আমিন ও রায়হানকে প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থার অবনতি হলে তাদের আশংকাজনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানেই রায়হানের মৃত্যু হয়। গুরুতর আহত আল-আমিনকে ঢাকা প্রেরণ করা হয়। ঢাকা নেয়ার পথে দাউদকান্দি এলাকায় আল-আমিনও মৃত্যুবরণ করেন। জাহেদের বাবার নাম নান্টু মিয়া, রায়হানের বাবার নাম আ. কুদ্দুছ ও আল-আমিনের বাবার নাম আবুল কালাম।
এদিকে তিন সহকর্মীর মৃত্যুর ঘটনায় ফরিদগঞ্জে ইন্টারনেট সার্ভিসের কর্মী ও কর্মকর্তারা কান্নায় ভেঙ্গে পড়েন। ঐ এলাকায় নেমে আসে শোকের আবহ।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সিএনজি স্কুটার চালক মনির গাজীকে আটক ও স্কুটারটিকে জব্ধ করার কথা জানান।
০৩ নভেম্বর, ২০২০।