মতলব দক্ষিণে এসি মিজানের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মতলব দক্ষিণ ব্যুরো
মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী মো. মিজানুর রহমান (এসি মিজান) বলেছেন, বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস প্রতিহত করতে শেখ হাসিনার সৈনিকরা রাজপথে প্রস্তুত রয়েছে। তাদের অবৈধ দাবি কখনো বাস্তবায়ন হবে না, হবে না, হবে না। আগামি জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান মোতাবেক এবং বর্তমান নির্বাচন কমিশনের অধীনে।
তিনি আরো বলেন, হরতাল-অবরোধের নামে মানুষ হত্যা, গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও সন্ত্রাসী দল বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আপনারা সব মতভেদ ভুলে গিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে কাজ করবেন। এছাড়া শেখ হাসিনা এ আসন থেকে যাকেই নৌকার মনোনয়ন দিবেন আমি এবং আপনারা সবাই তার পক্ষে কাজ করবো।
মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের যৌথ আয়োজনে রোববার (৫ নভেম্বর) বিকালে নিউ হোস্টেল মাঠে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত হোসেন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা তৌফিকুল ইসলাম দেওয়ান।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা যুবলীগ নেতা ইয়ার আহমেদ, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহŸায়ক দেওয়ান মো. পারভেজ, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কবির হোসেন কালু, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক মাছুম সরকার প্রমুখ।
এসময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ এবং মহিলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এর আগে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নিউ হোস্টেল মাঠে এসে শেষ হয়।

০৬ নভেম্বর, ২০২৩।