মতলব প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মায়া চৌধুরীর শুভেচ্ছা বিনিময়

সফিকুল ইসলাম রিংকু
মতলব প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। গত শুক্রবার দুপুরে মায়া চৌধুরীর মতলব দক্ষিণ উপজেলাস্থ বাসভবনে এই শুভেচ্ছা বিনিময় করা হয়।
মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত সাংবাদিকদের প্রেসক্লাব ভবনের জন্য সহযোগিতা থাকবে। আপনারা যারা সাংবাদিকতায় জড়িত রয়েছেন তাদের প্রতি আমার অনুরোধ থাকবে যে সংবাদ প্রকাশের আগে এর সত্যতা সম্পর্কে নিশ্চিত হয়ে নিবেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশনার জন্যই সাংবাদিক সমাজকে দর্পণ বলা হয়।
তিনি আরো বলেন, মতলব প্রেসক্লাব ভবনের জন্য আপনারা আগে পরিকল্পনা গ্রহণ করুন। সেই পরিকল্পনা মোতাবেক ভবন নির্মাণে সর্বপ্রথম আপনাদের সক্রিয় ভূমিকা থাকতে হবে। পাশাপাশি আমি আমার নিজ অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতা করবো, ইন্শাআল্লাহ।
শুভেচ্ছা বিনিময়কালে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, মতলব পৌরসভার মেয়র ও মতলব প্রেসক্লাবের উন্নয়ন কমিটির আহ্বায়ক আওলাদ হোসেন লিটন। শুভেচ্ছা বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক কামাল হোসেন দেওয়ান।
এসময় মতলব দক্ষিণ থানার ওসি রিপন বালা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা আক্তার, মতলব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকারসহ মতলব প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

১৮ ফেব্রুয়ারি, ২০২৪।