মতলব রোটারী ক্লাবের বৃক্ষরোপণের উদ্বোধন

মতলব দক্ষিণ ব্যুরো
রোটারী ক্লাব অব মতলবের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তায় সৌন্দর্য্যবর্ধন ফলদ ও বনজ গাছের চারা রোপণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে মতলবগঞ্জ জেবি পাইলট উচ্চ বিদ্যালয়ে গাছের চারা রোপণের উদ্বোধন করেন চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ও রোটারী ক্লাব অব মতলবের চার্টার প্রেসিডেন্ট রোটা. ডা. একেএম মাহাবুবুর রহমান।
রোটারী ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট রোটা. রেদওয়ান আহমেদ জাকিরের সঞ্চালনায় ও সেক্রেটারী রোটা. মো. মনির হোসেনের উপস্থাপনায় এসময় বক্তব্য রাখেন মতলবগঞ্জ জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা মো. সিদ্দিকুর রহমান, ক্লাবের ডিরেক্টর রোটা. ডা. মুহিবুর রহমান সাদাত, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোটা. মো. কামাল হোসেন, মতলবগঞ্জ জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন, রোটার‌্যাক্ট ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট রো. ইমন সরকার, ভাইস প্রেসিডেন্ট রো. তানভীর আহমেদ, মেম্বার রো. মাহবুব আলম প্রমুখ।
রোটারী ক্লাবের প্রেসিডেন্ট রোটা. রেদওয়ান আহমেদ জাকির জানান, গাছের চারা রোপণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তার দু’পাশে সৌন্দর্য্যবর্ধনের জন্য সহস্রাধিক গাছের চারা রোপণ করা হবে।

১৯ সেপ্টেম্বর, ২০২২।