শাহরাস্তি উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে মোস্তফা কামাল মজুমদার

নোমান হোসেন আখন্দ
শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বভার গ্রহণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সূচীপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, ও সুচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা কামাল মজুমদার। গত বৃহস্পতিবার চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল স্বাক্ষরিত দলীয় প্যাড সম্বলিত পত্র মোস্তফা কামাল মজুমদারের হাতে তুলে দেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিন্টু।
জেলা আওয়ামী লীগের পত্রে উল্লেখ করা হয়, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি মুক্তিযোদ্ধা মো. ফরিদ উল্ল্যাহ চৌধুরীর মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের পদ শূন্য হওয়ায়, দলীয় সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তফা কামাল মজুমদারকে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনের ক্ষমতা প্রদান করা হলো।
এ বিষয়ে মোস্তফা কামাল মজুমদার জানান, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত, আমাদের অভিভাবক মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ ঘোষিত সব কর্মসূচি বাস্তবায়নে কাজ করে যাবো। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, চাঁদপুর জেলা আওয়ামী লীগ, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ ও দলীয় সব সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে।

২০ জুন, ২০২১।