শুক্রবার হাজীগঞ্জ পৌর আ.লীগের সম্মেলন

হাজীগঞ্জ ব্যুরো
আগামি ২৫ নভেম্বর (শুক্রবার) হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টায় হাজীগঞ্জ বাজারস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দীন।
সম্মেলনের উদ্বোধন করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী এবং সভাপতিত্ব করবেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল আলম লিপন। সম্মেলনে অতিথিবৃন্দ ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এর আগে সোমবার (২১ নভেম্বর) বিকালে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করে সভাপতির বক্তব্য রাখেন আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
তিনি বলেন, যেহেতু গঠনতন্ত্রের বিধি অনুযায়ী আমরা (উপজেলা আওয়ামী লীগ) আপনাদের অধীনে। সেহেতু, আপনারা জেলা নেতৃবৃন্দের সাথে কথা বলে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দিন বা তারিখ নির্ধারিত করবেন। আমরা আগামি ২৫ নভেম্বর এর মধ্যে ত্রি-বার্ষিক সম্মেলনের জন্য প্রস্তুত।
এরপর এদিন (সোমবার) রাতেই আগামি ২৫ নভেম্বর (শুক্রবার) পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জেলা আওয়ামী লীগ নির্দেশনা প্রদান করেন।
উল্লেখ্য, গত ১৪ নভেম্বর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয় এবং ১৯ নভেম্বর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে পৌরসভার ১২টি ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন হয়।

২৩ নভেম্বর, ২০২২।