সিরাজুল হক বালিকা বিদ্যালয়ের পুরস্কার বিতরণ

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে মেধা বিকশিত হয়
………..পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

মতলব দক্ষিণ ব্যুরো
পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর-স্বাস্থ্য ভাল থাকে এবং মেধা বিকশিত হয়। তাই প্রত্যেক শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চার প্রতি মনোনিবেশ হতে হবে। খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ বিভিন্ন দেশে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
সুবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গত ২৭ মার্চ মতলব দক্ষিণ মুন্সিরহাট সিরাজুল হক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।
অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল কালাম হাজরার সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. মো. নুরুল আমিন রুহুল এমপি। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা, স্বাস্থ্য ও কর্মসংস্থান খাতকে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জুর আহম্মেদ মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত হোসেন প্রধান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম হাজরা, সমাজসেবক ও মুন্সির হাট জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান হাজরা, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল ইসলাম মিয়াজি, ছাত্রলীগ নেতা মো. আল-আমিন হাজরা, শিক্ষক প্রতিনিধি নয়ন আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন সামিয়া আফরিন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

৩০ মার্চ, ২০২২।