হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স

হাইমচর ব্যুরো
হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এ্যাম্বুলেন্স আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী।
এর আগে ১১ জুলাই চাঁদপুর-সদর হাইমচর আসনের এমপি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বেলায়েত হোসেনের কাছে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। মঙ্গলবার (১৩ জুলাই) বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়।
এসময় উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী বলেন, আমাদের এ হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স পুরাতন হয়ে যাওয়ায় সঠিক সেবা থেকে বঞ্চিত হয়ে আসছিল হাইমচরবাসী। হাইমচরের মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বেলায়েত হোসেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপিকে জানান। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির আন্তরিক সহযোগিতায় ও ডা. বেলায়েত হোসেনের প্রচেষ্টায় ৩ দিন আগে এখানে নতুন একটি এ্যাম্বুলেন্স পাওয়া গেছে। ডা. বেলায়েত হোসেনের কাছে তার চাবি হস্তান্তর করেন ডা. দীপু মনি এমপি। আমরা হাইমচরবাসী ডা. দীপু মনির প্রতি সম্মানসহ কৃতজ্ঞতা জানাই। আমাদের যে কোন সমস্যার কথা শুনামাত্রই তা সমাধান করে হাইমচরবাসীর কল্যাণে কাজ করে পিছিয়ে পরা হাইমচরকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. মো. বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এম এ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খাঁন, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
১৪ জুলাই, ২০২১।