হাজীগঞ্জে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক বর্ণাঢ্য র‌্যালি

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে। সোমবার (১ আগস্ট) সকালে উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিনের নেতৃত্বে উপজেলা চত্বর র‌্যালিটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাজসেবা কার্যালয়ে এসে শেষ হয়।
উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে এবং সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত র‌্যালির শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭১ সালের ১৫ আগস্ট ঘাতকের বুলেটে নিহত সব শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
এরপর উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন শিশু সুরক্ষায় সরকারের আইন কঠোরভাবে মেনে চলা ও শিশু নির্যাতন বন্ধ করা, বাল্যবিয়ে প্রতিরোধ করা, ইভটিজিংকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া, শিক্ষার্থীদের ঝরে পড়া রোধ, প্রতিবন্ধী ও শিশুদের সুরক্ষায় জনসচেতনতা গড়ে তোলার জন্য উপস্থিত সবার প্রতি আহ্বান জানান।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদাত হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় র‌্যালিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. শাহজালাল উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার আজিজ আহমেদ, ইউনিয়ন সমাজকর্মী ইমাম হোসেন, মাতৈন আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, শমেষপুর যুব ও সংস্কৃতি বিজ্ঞান ক্লাবের সভাপতি ইকবাল হোসেনসহ সরকারি কর্মকর্তা ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

০২ আগস্ট, ২০২২।