হাজীগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক মাদক কারবারি মো. মোখলেছ খলিফা (৫০) ও মো. ইদ্রিস হাওলাদার (৪০) কে জেলহাজতে পাঠিয়েছে আদালত। বুধবার (১০ আগস্ট) দুপুরে হাজীগঞ্জ থানা পুলিশ তাদের আদালতে সোপর্দ করলে আদালত জামিন নামঞ্জুর জেলহাজতে পাঠায়।
এর আগে সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের ডাকাতিয়া নদীতে একটি ট্রলার থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল। মঙ্গলবার বিকালে আটকদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে র‌্যাব।
আটক মাদক কারবারিরা হলো- পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরুপকাঠী) থানার শ্যারনকাঠি গ্রামের মৃত সেকান্দার খলিফার ছেলে মোখলেছ খলিফা ও বরিশাল জেলার উজিরপুর মডেল থানার জুকিরকান্দা গ্রামের মৃত মোখলেছ হাওলাদারের ছেলে মো. ইদ্রিস হাওলাদার।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২৪ কেজি গাঁজাসহ মো. মোখলেছ খলিফা ও মো. ইদ্রিস হাওলাদারকে গ্রেফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও আটক মাদক কারবারিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

১১ আগস্ট, ২০২২।