১০ চেয়ারম্যান প্রার্থীর হাতে শিক্ষামন্ত্রীর নৌকা প্রতীকের চিঠি হস্তান্তর

এস এম সোহেল
আগামি ১১ নভেম্বর ইউপি নির্বাচন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ১০ ইউপি চেয়ারম্যান প্রার্থীর হাতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীকের চিঠি হস্তান্তর করা হয়েছে। গত বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি তাঁর সরকারি বাসভবনে প্রার্থীদের কাছে এ চিঠি হস্তান্তর করেন।
চাঁদপুর সদরের ১০ ইউপি নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীরা হলেন- বিষ্ণুপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীম, আশিকাটি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসেন পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়নে মাসুদুর রহমান নান্টুর পক্ষে তার ছেলে, রামপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, মৈশাদী ইউনিয়নে মো. নুরুল ইসলাম, তরপুরচন্ডী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, বাগাদী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন গাজী বিল্লাল, বালিয়া ইউনিয়নে রফিক উল্যাহ মাস্টার, চান্দ্রা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী ও হানারচর ইউনিয়নে মো. মুকবুল হোসেন মিয়াজী।
উল্লেখ্য, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আজ রোববার (১৭ অক্টোবর), মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ অক্টোবর থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোটগ্রহণ ১১ নভেম্বর।

১৭ অক্টোবর, ২০২১।