ফরিদগঞ্জে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমানের মতবিনিময়

গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন করতে আমরা প্রস্তুতি নিচ্ছি

ফরিদগঞ্জ ব্যুরো
নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেছেন, নির্বাচন কমিশন চেষ্টা করেছিল অন্তঃত ১৫০ আসনে ইভিএমের মাধ্যমে নির্বাচন করার। কিন্তু অর্থনৈতিক পরিস্থিতি বিবেচনায় আপাতত সেটি হচ্ছে না। এখন আমাদের কাছে যতগুলো সচল ইভিএম মেশিন রয়েছে, সেগুলো দিয়ে শহরকেন্দ্রিক কেন্দ্রে নির্বাচন করার পরিকল্পনা রয়েছে। এছাড়া আগামি নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের বেশ কিছু পরিকল্পনা রয়েছে। আপনাদের জন্য নির্বাচনে অনেক চমক রয়েছে। যথাসময়ে সেগুলো আপনাদের দৃষ্টিগোচর হবে। আমাদের মেয়াদ প্রায় এক বছর হতে চলল। ইতোমধ্যেই সংসদ উপ-নির্বাচন, সিটি কর্পোরেশন, জেলা পরিষদ, পৌরসভা এবং বেশকিছু ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই উপজেলাতেও একটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কেমন হয়েছে সাক্ষী আপনারা। আশা করছি আামরা ভোটারদের প্রত্যাশা মেটাতো সক্ষম হবো। গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন করতে আমরা প্রস্তুতি নিচ্ছি।
গত রোববার বিকালে ফরিদগঞ্জ উপজেলায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেসার সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান জিএস তছলিমের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহমেদ, নির্বাচন কমিশনারের স্ত্রী সালমা আক্তার রূপালী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান, আ. মান্নান, প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান ও সম্পাদক আ. ছোবহান লিটনসহ আরো অনেকে।

৩১ জানুয়ারি, ২০২৩।