ইউএনওকে শুভেচ্ছা জানালো হাজীগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়াকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পৌরসভা কর্তৃপক্ষ। কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ লাভ করায় ইউএনওকে এই ফুলেল শুভেচ্ছা ও মাধ্যমে অভিনন্দন জানানো হয়।
সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পৌর মেয়রের পক্ষ থেকে ইউএনও বৈশাখী বড়ুয়াকে এই ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান পৌর সচিব মুহাম্মদ নূর আজম শরীফ। এ সময় পৌরসভার সহকারী প্রকৌশলী (সিভিল) মো. ইদ্রিস মিয়া, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সফিকুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. মাহবুবুর রশিদ, এ্যাসেসর মো. আবু ইউসুফ, বাজার পরিদর্শক খাজা সাফিউল বাশার রুজমন ও উচ্চমান সহকারী মো. আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বিনির্মাণে অসামান্য অবদান রাখায় গ্রেড ৫ হতে গ্রেড ১০ ক্যাটাগরিতে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততার নিদর্শন, সময় ও নেতৃত্ব দানের ক্ষমতা, উদ্ভাবন চর্চা, অভিযোগ প্রতিকারে সহযোগিতা, স্বপ্রণোদিত তথ্য প্রকাশে আগ্রহ, সৃজনশীল কর্মকাণ্ড বাস্তবায়নসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতিস্বরূপ ইউএনও বৈশাখী বড়ুয়া এই পুরস্কার লাভ করেন।
গত ১৫ সেপ্টেম্বর সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সীমিত আয়োজনে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের হাত থেকে ইউএনও বৈশাখী বড়ুয়া শুদ্ধাচার সনদ ২০১৯-২০২০ ও সম্মাননা স্মারক গ্রহণ করেন।
২৩ সেপ্টেম্বর, ২০২০।