ইলশেপাড়ের সাংবাদিক হাসিবের মায়ের ইন্তেকাল

মতলব দক্ষিণ ব্যুরো
দৈনিক ইলশেপাড়ের মতলব দক্ষিণ উপজেলা (নারায়ণপুর) প্রতিনিধি ও জয়যাত্রা টেলিভিশনের মতলব দক্ষিণ প্রতিনিধি মোজাম্মেল প্রধান হাসিবের মা ফরিদা বেগম (৬০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে………রাজিউন)। তিনি মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত নুরুল ইসলাম প্রধানের স্ত্রী।
রোববার (১৮ জুলাই) রাত সাড়ে ৮টায় তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অংসখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
জানা যায়, সাংবাদিক মোজাম্মেল প্রধান হাসিবের মা ফরিদা বেগমের রোববার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে তাকে নারায়ণপুর বাজারের ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রেফার করেন। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ৮টায় তিনি মৃত্যুবরণ করেন। মরহুমা ফরিদা বেগম হৃদরোগ, ব্লাডপ্রেশার ও ডায়াবেটিসে ভুগছিলেন।

ইলশেপাড় পরিবারের শোক

দৈনিক ইলশেপাড়ের মতলবের নারায়ণপুর প্রতিনিধি মোজাম্মেল প্রধান হাসিবের মা ফরিদা বেগমের মৃত্যুতে ইলশেপাড়ে পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। দৈনিক ইলশেপাড়ের সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান, আইন উপদেষ্টা রোটারিয়ান অ্যাডভোকেট সাইয়্যেদুল ইসলাম বাবু, প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন, সহকারী সম্পাদক পীরজাদা মাওলানা মো. মাহফুজ উল্লাহ খান, সহ-সম্পাদক মনির হোসেন, চীফ রিপোর্টার এসএম সোহেল, স্টাফ রিপোর্টার সজীব খান, ডিকে সোলায়মান, শাহ আলম খান ও মাজহারুল করিম সুমন, সদর উপজেলা প্রতিনিধি মো. নূরে আলম খান ও আল-আমিন ছৈয়াল, হাজীগঞ্জস্থ বিশেষ প্রতিনিধি আলহাজ মো. ওয়ালী আহমেদ চিশতী, মতলব দক্ষিণ ব্যুরো ইনচার্জ মাহফুজ মল্লিক, মতলব উত্তর ব্যুরো ইনচার্জ মো. মনিরুল ইসলাম, ফরিদগঞ্জ ব্যুরো ইনচার্জ নুরুন্নবী নোমান, শাহরাস্তি ব্যুরো ইনচার্জ নোমান হোসেন আখন্দ, হাইমচর ব্যুরো ইনচার্জ আব্দুর রহমান রিয়াদ, হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ, কচুয়া ব্যুরোর ভারপ্রাপ্ত ইনচার্জ আহসান হাবীব সুমন, ফরিদগঞ্জ উপজেলা নিজস্ব প্রতিনিধি নারায়ন রবি দাস, মো. মশিউর রহমান, আবু তালেব, মো. মনির হোসেন, আব্দুস ছোবাহান লিটন ও রুহুল আমিন স্বপন, হাইমচর উপজেলা নিজস্ব প্রতিনিধি সাহেদ হোসেন দিপু, শাহরাস্তি উপজেলা নিজস্ব প্রতিনিধি মো. ইউছুপ আলী ও আবু মুসা আল-শিহাবসহ ইলশেপাড় পরিবারের অন্যান্যরা এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন। তারা মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও প্রকাশ করেন।

মতলব প্রেসক্লাবের শোক

দৈনিক ইলশেপাড়ের মতলবের নারায়ণপুর প্রতিনিধি ও জয়যাত্রা টেলিভিশনের মতলব দক্ষিণ প্রতিনিধি মোজাম্মেল প্রধান হাসিবের মা ফরিদা বেগমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মতলব প্রেসক্লাব। শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন মতলব প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লাসহ ক্লাবের সদস্যবৃন্দ।

১৯ জুলাই, ২০২১।