কচুয়ার ডুমুরিয়ায় ইসলামী বাংকের এজেন্ট শাখায় দুর্ধর্ষ চুরি

আহসান হাবীব সুমন
কচুয়ায় ইসলামী এজেন্টে ব্যাংকে জানালার গ্রীল কেটে দুর্ধর্ষভাবে ১০ লাখ টাকা চুরির হয়েছে। গত সোমবার রাতে উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া বাজারের কুয়েত শপিং সেন্টারে দ্বিতীয় তলায় অবস্থিত ব্যাংকের কার্যালয়ের পূর্বপাশের জানালার গ্রীলের কিছু অংশ কেটে চোরের দল ভিতরে প্রবেশ করে সিসি ক্যামেরার হার্ড ডিস্ক, ভোল্টের দরজা ভেঙ্গে ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।
মঙ্গলবার (৮ জুন) সকাল সাড়ে ৯টার সময় বাংকের অফিস সহকারী জান্নাতুল ফেরদাউস অফিসের তালা খুলে ভিতরে প্রবেবশ করে জানালার গ্রীল কাটা, ভোল্টের দরজা ভাঙা ও সিসি ক্যামেরার হার্ড ডিস্ক দেখতে না পেয়ে এজেন্ট মো. আবদুল্লাহ আল মামুনকে খবর দেন। তিন আরো বলেন, আমার ধারণা চোরের দল জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে, সিসি ক্যামেরার হার্ড ডিস্ক খুলে নেয়। তারপর ভোল্টের দরজা ও তালা ভেঙ্গে ভোল্টে রক্ষিত নগদ ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। মো. আবদুল্লাহ আল মামুন থানা পুলিশকে সংবাদ দিলে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম চৌধুরী ও থানার ওসি মহিউদ্দিন ঘটনাস্থলে পৌঁছান। এ সময় সিআইডি চাঁদপুরের ৭ সদস্যের একটি টীম বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পৌঁছে।
কচুয়া থানার ওসি মহিউদ্দিন জানান, সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করে সিআইডি ও ক্রাইমসিন টীম মেনেজমেন্ট ঘটনাস্থল থেকে আলমত সংগ্রহ করেছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

০৯ জুন, ২০২১।