কচুয়ায় চেয়ারম্যান পদে ৯ ও ১টি ওয়ার্ডের সদস্য পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আহসান হাবীব সুমন
কচুয়া উপজেলার সাচার ও গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র ৯ প্রার্র্থী মনোনয়নপত্র জমা দিয়েছে। গোহট উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য পদে ৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।
বুধবার (২৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সাচার ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. মনির হোসেন, বিএনপির মনোনীত প্রার্থী মো. আসকর আলী, স্বতন্ত্র মো. বাকির হোসেন, এসএম শুভ ও মো. মোশারফ হোসেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার কাজী আবু বকরের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছে।
একই দিনে গোহট উত্তর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কবির হোসেন, বিএনপির মনোনীত প্রার্থী মো. মোস্তফা কামাল, স্বতন্ত্র সাঈদ মোরশেদ পলাশ, শরীফুল হক শাহজী, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার কাজী আবু বকরের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছে। তাছাড়া ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য পদে ৪ প্রার্র্থী মো. আক্তার হোসেন, মো. আবুল কালাম, শাখাওয়াত হোসেন ও সালাউদ্দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উল্লেখ্য, মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর, প্রার্র্থীতা প্রত্যাহার ৩ অক্টোবর, প্রতীক বরাদ্দ ৪ অক্টোবর এবং ২০ অক্টোবর মঙ্গলবার সাচার ইউনিয়নের ১৯ হাজার ৮শ’ ১৯জন ভোটার ও গোহট উত্তর ইউনিয়নের ২০ হাজার ৬শ’ ৯৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
২৪ সেপ্টেম্বর, ২০২০।