কচুয়ায় সড়ক দুর্ঘটনায় হতাহত ৬

আহসান হাবীব সুমন
কচুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো. দুলাল (২৩) নামের এক মাইক্রোবাস হেলপারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। গতকাল সোমবার হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া দিঘীরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলাল লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের উত্তর গ্রামের মোহাম্মদ ইউসুফের ছেলে। নিহত যুবক দুলাল তিনি ওই মাইক্রোবাস চালকের সহকারী ছিলেন।
পুলিশ জানায়, দুর্ঘটনায় কবলিত সবাই ঢাকা থেকে ঈদ উদযাপনের উদ্দেশে মাইক্রোবাসযোগে বাড়ি রওনা হয়েছিলেন। পথিমধ্যে কচুয়া সড়কের ডুমুরিয়া দিঘীর পাড় এলাকায় আসলে মাইক্রোবাসটি ব্রেক ফেল হয়ে দুর্ঘটনায় কবলিত হয়। মাইক্রোবাসটির নম্বর ঢাকা মেট্রো-চ ১৩-২০৮৯।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ির যে অংশটি গাছের সঙ্গে ধাক্কায় সেখানে সহকারী দুলাল বসা ছিল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাকিদের অবস্থা খুব বেশি গুরুতর না হওয়ায় গাড়ি থেকে নেমে অন্য গাড়ি করে প্রাথমিক চিকিৎসার উদ্দেশে রওয়ানা হন।
এ বিষয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন জানান, প্রাথমিকভাবে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত যুবক ওই মাইক্রোবাস চালকের সহকারী ছিল। গাড়ি চালক বা অন্যান্য যাত্রীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

১১ মে, ২০২১।