কচুয়া উপজেলা চেয়ারম্যানের বাবার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার
কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরের বাবা ছাইয়েদ আলী মিয়া (৯০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১১ মে ঢাকার মুগদা হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি……রাজিউন)। মরহুম ছাইয়েদ আলী মিয়া কচুয়ার প্রথম করোনা আক্রান্ত রোগী যিনি ঢাকায় আক্রান্ত হয়ে সেখানেই মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে মরহুম ছাইয়েদ আলী মিয়া ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। গত সোমবার বাদআসর নিজ গ্রাম উপজেলার জগতপুর মিয়াজী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তার জানাজা সম্পন্ন হয়।
এ সময় কচুয়া উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার হাসান মজুমদারসহ ইসলামিক ফাউন্ডেশনের ৪ সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সোহেল রানা, স্যানিটারী ইন্সপেক্টার ও স্প্রে ম্যান উপস্থিত ছিলেন। মরহুম ছাইয়েদ আলী মিয়ার ছেলে কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরসহ শতাধিক জনগণ জানাজায় অংশগ্রহণ করেন।
ছাইয়েদ আলী মিয়ার লাশ বিকাল ৫টার দিকে জগতপুর এলাকায় নিয়ে আসা হয়। এ সময় পরিবারসহ সমগ্র কচুয়ায় শোকের মাতম বিরাজ করে। জানাজা শেষে জগতপুর মিয়াজী বাড়ির পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।
ছাইয়েদ আলী মিয়ার মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সচিব মো. গোলাম হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আবদুল মোতালেব, কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো. আলমগীর তালুকদার গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
এছাড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদ উল্লাহ বিএসসি, আশেক আলী খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান, পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বিল্লাল হোসেনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংঘঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। তারা মরহুমের রুহের মাগফেরাত এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

১৩ মে, ২০২০।