গল্লাক আদর্শ ডিগ্রি কলেজে নবীনবরণ


জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে
……….সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি

আবু তালেব সরদার
চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, একজন শিক্ষার্থীর জীবনকে মনোনিবেশে এনে দিতে পারে সফলতা, কারণ শিক্ষার্থীর জীবন বর্তমান পেক্ষাপটের সাথে যুদ্ধ করে উচ্চশিক্ষায় শিক্ষিত প্রতিটি শিক্ষার্থীর একটি টার্গেট থাকতে হবে। তবেই নিজেকে পারিবারিক ও রাষ্ট্র জীবনে সফলতা আনতে পারে।
তিনি আরো বলেন, এক সময় রাস্তাঘাট, যোগাযোগ ব্যবস্থা ছিল নাজুক, তা এখন আর নেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে এবং বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে সর্বোচ্চ বরাদ্দ রেখে বিশাল সুনাম অর্জন করছে।
গতকাল সোমবার গল্লাক আদর্শ ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এ কথাগুলো বলেন।
কলেজের বাংলা প্রভাষক জুয়েলের সঞ্চালনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ আলম চৌধুরী সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির ত্রাণ ও দুর্যোগ সম্পাদক খাজে আহম্মদ মজুমদার, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ. রকিব, গুপ্টি পূর্ব ইউপি চেয়ারম্যান আবদুল গনি বাবুল, সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন রিপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. হোসেন মিন্টু, পাইকপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফায়েল আহম্মেদ, যুবলীগ নেতা পারভেজ, গুপ্টি পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আ. রশিদ, ছাত্রলীগ নেতা পাবেল প্রমুখ।

২ জুলাই, ২০১৯।