চাঁদপুর আদালতে হাজিরা দিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন

স্টাফ রিপোর্টার
সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি কেন্দ্রিয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ.ন.ম এহছানুল হক মিলন চাঁদপুরের আদালতে হাজিরা দিয়েছেন। গতকাল বুুধবার দুপুরে তিনি জিআর-৭ মামলায় এ মামলার অন্যান্য আসামিদের নিয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক হাসানুজ্জামানের আদালতে নিয়মিত হাজিরা দিয়েছেন।
২০০৪ সালের কচুয়া উপজেলার কচুয়া বাজারে আওয়ামী লীগ অফিস কার্যালয় ভাঙচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় এহছানুল হক মিলনসহ অজ্ঞাত ৫০/৬০ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়।
এ সময় তিনি সাংবাদিকদের জানান, বর্তমান সরকার উদ্দেশ্য প্রণোদিতভাবেই বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। কে বা কারা সেদিন কচুয়াতে তাদের কার্যালয় ভাঙচুর করেছে আমি এলাকায় না থাকলেও আমাকেই এই মামলায় প্রধান আসামি করা হয়েছে। আমি এ বিষয়ে কিছুই জানতাম না।
এসময় উপস্থিত ছিলেন এ মামলার অভিযুক্ত আসামি কচুয়া উপজেলা যুবদলের সভাপতি মাসুদ এলাহী সুভাস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটওয়ারী, জাহাঙ্গীর চেয়ারম্যান, আব্দুস সালাম শান্ত, শাহজালাল প্রধানীয়া, মিজান চেয়ারম্যান, শরিফুল হক সাজু, রনি তালুকদার, দিপু মিয়াজীসহ অন্যান্যরা।
এহছানুল হক মিলনের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাড. ফজলুল হক সরকার ও অ্যাড. মাইনুল ইসলাম।

৪ জুলাই, ২০১৯।