চাঁদপুর জেলা জাসদের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি
চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বিপুল ভোটে জয়লাভ করায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর জেলা জাসদ। রোববার (১১ অক্টোবর) দুপুরে জেলা জাসদের নতুন বাজারস্থ কার্যালয় সূত্রে এ অভিনন্দন বার্তা প্রেরণ করা হয়েছে।
চাঁদপুর জেলা জাসদের সভাপতি অধ্যাপক হাসান আলী শিকদার ও সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোল্লা শাহজাহান সিরাজ এক অভিনন্দন বার্তায় জানান, চাঁদপুর পৌরসভায় সৎ ও নিষ্ঠাবান একজন মেয়র নির্বাচিত করায় চাঁদপুর পৌরবাসীকেও অভিনন্দন জানান।
অ্যাড. জিল্লুর রহমান জুয়েল চাঁদপুর পৌরসভাকে একটি আদর্শ ও পরিচ্ছন্ন নানন্দিক পৌরসভা গড়ার প্রত্যয়ে নির্বাচনি ইশতেহারে যে অঙ্গীকার দিয়েছেন তা তিনি বাস্তবায়ন করবেন বলে চাঁদপুর জেলা জাসদ বিশ্বাস করে।
নেতৃবৃন্দ আরো আশা করেন চাঁদপুর পৌরসভা থেকে ঘুষ ও দুর্নীতি রোধ করে জবাবদিহিতামূলক একটি গণতান্ত্রিক পরিবেশ সৃষ্ঠি করে তিনি আগামিদিনে চাঁদপুর পৌরসভা চালাবেন।
আগামি দিনে তাঁর যোগ্য নেতৃত্বে নির্বাচিত পৌর কাউন্সিলরদের সাথে করে একযোগে কাজ করে চাঁদপুর পৌরসভাকে উন্নয়নের শিখরে পৌঁছাবে। জেলা জাসদ নেতৃবৃন্দ তাঁর পাশে আছে ও থাকবে।
জেলা জাসদ ও এর সহযোগী সংগঠনের সব নেতা-কর্মীরা তাঁর সুস্থ ও সুন্দর জীবন কামনা করছে।
১২ অক্টোবর, ২০২০।