ছেংগারচর পৌরসভায় ৪ হাজার ৬শ’ পরিবারকে ভিজিএফ’র চাল বিতরণ

দেশের একজন মানুষও না খেয়ে থাকবে না

….নুরুল আমিন রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির
পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ৪৬ মেট্রিক টন চাল ১০ কেজি করে ৪ হাজার ৬শ’ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে ছেংগারচর পৌর অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. নুরুল আমিন রুহুল।
এসময় তিনি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে কোনও মানুষ না খেয়ে ও বিনা চিকিৎসায় মারা যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে দরিদ্রদের কথা ভাবেন বলেই সামাজিক নিরাপত্তার আওতায় বিভিন্ন বিষয়ে ভাতা দিচ্ছেন। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সরকার ভিজিএফের মাধ্যমে আপনাদের ১০ কেজি করে চাল দিচ্ছেন। এই সরকার আপনাদের পাশে আছে, আপনারও সরকারের পাশে থাকুন।
তিনি বলেন, বিভিন্ন বিষয় নিয়ে একটি মহল গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দিয়ে আপনারা সচেতন হন। করোনা নিয়ে আপনাদের সচেতন হতে হবে। আপনার বাসা, অফিস, পাড়া-মহল্লা পরিষ্কার পরিচ্ছন্ন থাকলে করোনা বিস্তার করতে পারবে না।
নুরুল আমিন রুহুল অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে এবং ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আ. মান্নান বেপারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার ও উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা সাদ্দাম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল ফরাজি, সাংগঠনিক সম্পাদক জামান সরকার, কাউন্সিলর বোরহান উদ্দিন প্রধান, শাহাদাত হোসেন ঢালী খোকন, জহিরুল হক ঢালী, মহিলা কাউন্সিল মিল্লাতুন নেছা মিলি, শিউলি আক্তার, মনোয়ারা বেগমসহ নেতৃবৃন্দ।
১৬ জুলাই, ২০২১।