নবনির্বাচিত পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারীকে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সংর্বধনা

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে সংবর্ধনা দিয়েছে ফরিদগঞ্জ প্রেসক্লাব। স্বাস্থ্যবিধি মেনে ও স্বল্প পরিসরে রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় এই সংবর্ধনা দেয়া হয়।
প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারীর বলেন, প্রেসক্লাবের সাথে আমার আত্মিক সম্পর্ক। আমার রাজনৈতিক চলার পথে ফরিদগঞ্জের সাংবাদিকদের অনেক সহচার্য পেয়েছি। জীবনের শেষ পর্যায়ে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করে পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। সেখানেও সংবাদকর্মীরা আমাকে সহযোগিতা করেছেন। তাই আমি প্রেসক্লাবের কাছে কৃতজ্ঞ।
আজকের সংবর্ধনা অনুষ্ঠানে একটি কথাই বলবো, প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করেছেন, আমিও তার দেয়া কথাকে মাথায় রেখে পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিবো। আমাকে যেদিন মনোনয়ন দেয়া হয়, সেইদিন আমি হাসপাতালের ইমার্জেন্সী বেড থেকে ছাড়া পাই। পরদিন সাধারণ বেড থেকে রিলিজ নিয়ে বাড়ি চলে আমি। নির্বাচন করেছি জয়লাভ করেছি। আজ তাই আপনাদের সামনে আবারো বলছি, এখন থেকে পৌরসভার সব কাজকর্মে স্বচ্ছতা থাকবে। জবাবদিহিতা থাকবে। সব কিছুই সাংবাদিকরা জানবে। ইতোমধ্যেই আমি কাজ শুরু করেছি। এসময় তিনি ওনুআ’র প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন দুলালের অসুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্যানেল মেয়র আ. মান্নান পরান, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, প্রেসক্লাব উন্নয়ন কমিটির চেয়ারম্যান ও সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান সহ-সভাপতি আমান উল্ল্যাহ আমান, জাকির হোসেন পাটওয়ারী প্রমুখ। এসময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
০৫ এপ্রিল, ২০২১।