বিগত জনপ্রতিনিধিরা ঠিকভাবে কাজ করলে আরো দ্রুত উন্নয়ন কাজ শেষ করতে পারতাম

.......... মেয়র মাহফুজুল হক

ফরিদগঞ্জ ব্যুরো

ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহফুজুল হক বলেছেন, একসময় পৌর এলাকার ১নং ওয়ার্ডের চরবসন্ত গ্রামটি অবহেলিত ছিল। ফরিদগঞ্জ-চান্দ্রা সড়কটি মানসম্পন্ন সড়ক হিসেবে তৈরির সাথে সাথে ওই ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক পাকা করণ সম্পন্ন হওয়ায় মানুষকে এখন আর দুর্ভোগ পোহাতে হচ্ছে না। যেই একটিমাত্র সড়ক নির্মাণের বাকি ছিল, তার কাজও শুরু হয়েছে। আশা করছি  দ্রুততম সময়ের মধ্যে তারও কাজ শেষ হয়ে যাবে। তবে নির্বাচন ঘনিয়ে আসায় হয়তোবা এই মুহূর্তে নতুন কোন কাজের টেন্ডার দেয়া সম্ভব হবে না। তবে আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, আগামি যদি আপনারা আমাকে আবারো সুযোগ দেন এবং সুযোগ পাই, তবে অবশ্যই পৌরসভার কোন কাজ বাকি থাকবে না। সকল সড়কের কাজ সম্পন্ন হবে। মানুষের দুর্ভোগ লাঘব হবে। আমি বিগত ৫ বছরে পৌরবাসীর কল্যাণে কাজ করেছি, তাই জনগণ আজ এর সুফল পাচ্ছেন। নিজের কথা ভাবি নি।

রোববার (১১ অক্টোবর) বিকালে ফরিদগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের চরবসন্ত গ্রামের আমির উদ্দিন হাজী বাড়ির সড়কের নির্মাণ কাজ পরিদর্শনকালে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, পৌরসভার জন্ম থেকে বিগত জনপ্রতিনিধিরা সঠিক ভাবে কাজ করতো তবে, আমি আরো দ্রুততম সময়ে পৌরবাসীর সব উন্নয়নের কাজ শেষ করতে পারতাম। তবে এজন্য আমি আশাহত নই, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম হবে শহর প্রকল্পের কাজ শুরু করেছেন। এর সুফল আমরা অচিরেই পাবো।

পৌরসভার উপ-সহকারউ প্রকৌশলী মাহদুন্নবী জানান, আমির উদ্দিন হাজী বাড়ি সড়কটি ৯শ’ ফুট হবে। আপাতত ম্যাগাডম হবে। পরবর্তীতে পাকাকরণ করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নুসহ স্থানীয় গণমান্য ব্যক্তিরা।

১২ অক্টোবর, ২০২০।