মতলব উত্তরে ৮ মাসের অন্তঃসত্বার রহস্যজনক মৃত্যু

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের রসুলপুর গ্রামের মীর বাড়িতে জান্নাত (২০) নামে এক গৃহবধূ নিজের ওড়না ঘরের আড়ার সাথে পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত রোববার বিকেল আনুমানিক চারটার সময় এ ঘটনা ঘটে। জান্নাত ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিল বলে জানা গেছে।
নিহতের শাশুড়ি শিমুলী বেগম বলেন, আমি ওই সময় পাশের বাড়িতে গিয়েছিলাম। এসে দেখি আমার দোচালা ঘরের দরজা ভেতর দিয়ে লাগানো। কিন্তু আমার ছেলে বউকে দেখতে পারছি না। অনেকক্ষণ ধাক্কাধাক্কি করার পরও কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকেছি। পরে দেখি ওড়না দিয়ে সুজনের বউ আত্মহত্যা করেছে। পরে আমার দেবর তার লাশ মাটিতে নামিয়েছে।
তিনি আরো বলেন, আমার ছেলে সুজন ঢাকায় একটি ফ্যাক্টরিতে চাকরি করে। তার সাথে বউয়ের বেশ ভাল সম্পর্ক ছিল, কোনো ঝগড়া-বিবাদ ছিল না। কেন যে সে আত্মাহত্যা করলো! জান্নাত ৮ মাসের অন্তসত্ত্বা ছিল। জান্নাত সারাক্ষণ মোবাইল ফোনে কথা বলতো। মোবাইলের মাধ্যমে কারো সাথে ঝগড়া হয়েছে কি না বুঝতে পারছি না।
মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ বলেন, ময়নাতদন্তের জন্যে লাশ পোস্টমর্টেমে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে আত্মহত্যা, তবে পোস্টমর্টেম রিপোর্ট আসলে সত্যটা জানা যাবে।

১৫ জুন, ২০২১।