মতলব উত্তর আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে কার্যক্রম ঘোষণা

মতলব উত্তর ব্যুরো
বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ। পাশাপাশি প্রতিটি ইউনিয়ন, পৌরসভা ও আঞ্চলিক শাখা কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের নির্দেশ দেওয়া হয়েছে। গত রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামি ২৩ জুন সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হবে। আগামি ২৪ জুন বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
ঐ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল। সভাপতিত্ব করবেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন ও পরিচালনা করবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
বিজ্ঞপ্তিতে আরও বলা আছে, সর্বক্ষেত্রে স্বাস্থ্যবিধি পালন করতে হবে। প্রতিটি ইউনিয়ন, পৌরসভা ও আঞ্চলিক শাখার স্ব-স্ব কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করতে হবে। আলোচনা সভায় বাংলাদেশ ইতিহাস, ঐতিহ্য, মুক্তিযুদ্ধের ইতিহাস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী তুলে ধরতে হবে। আলোচনা সভার পাশাপাশি মিলাদ ও দোয়ার আয়োজন করতে হবে। প্রতিষ্ঠাবার্ষিকীর সব কার্যক্রমে অঙ্গ ও সহযোগী সংগঠনকে সমন্বয় করতে হবে। মসজিদ, মন্দির, গীর্জা ও পেগোডায় দোয়া প্রার্থনার ব্যবস্থা নিতে হবে।
২২ জুন, ২০২১।