মাশরাফি করোনায় আক্রান্ত

ইলশেপাড় ডেস্ক
এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শনিবার (২০ জুন) বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেন তার ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি।
জামিল আহমেদ সানি বলেন, তিনদিন ধরে জ্বর ও শরীর ব্যথা ছিল মাশরাফির। আর কোনো উপসর্গ ছিল না তার। এ অবস্থায় গত বৃহস্পতিবার (১৮ জুন) করোনা পরীক্ষার জন্য ঢাকায় নমুনা দেন তিনি। শুক্রবার (১৯ জুন) করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি ঢাকায় রয়েছেন।
সানি বলেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস পজিটিভ এসেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য আবার নমুনা দিয়েছেন তিনি। এরপর বিষয়টি চূড়ান্তভাবে নিশ্চিত হওয়া যাবে। এখন ঢাকার বাসায় আইসোলেশনে আছেন তিনি।
নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন বলেন, এমপি মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে শুনেছি। তবে এ নিয়ে এমপির সঙ্গে আমার কথা হয়নি। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি এমপির ঘনিষ্ঠ একজন আমাকে জানিয়েছেন।
খোঁজ নিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ জুন) করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফি। ঢাকায় তার নমুনা পরীক্ষা করা হয়। গতকাল শুক্রবার রিপোর্টে করোনা পজিটিভ আসে।
এর আগে গত ১৫ জুন করোনায় আক্রান্ত হন মাশরাফি বিন মর্তুজার শাশুড়ি হোসনে আরা। বর্তমানে ঢাকায় চিকিৎসা চলছে তার। হোসনে আরার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন।

২০ জুন, ২০২০।