শাহরাস্তিতে জনতা উবি’র নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা

 

শাহরাস্তি ব্যুরো
শাহরাস্তির ধোপল্লা বাজারস্থ জনতা উচ্চ বিদ্যালয় মোফল্লা’র নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে বিদ্যালয়ের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা, ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগ নেতা, টামটা দক্ষিণ ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবং জনতা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের এডহক কমিটির সভাপতি মো. জামাল আহমেদ।
সভার শুরুতেই নবগঠিত এডহক কমিটির সভাপতি মো. জামাল আহমেদসহ কমিটির সব সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল আলীসহ অন্যান্য শিক্ষকরা। এরপর সহকারী প্রধান শিক্ষক মো. আবুল কালামের উপস্থাপনায় হাজি মো. জামাল আহমেদ বক্তব্যের শুরুতেই সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এরপর তিনি বলেন, এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আমি। সেহেতু বিদ্যালয়ের প্রতি আমার আন্তরিকতা রয়েছে। এছাড়া সংসদ সদস্যের সম্মান রক্ষায় এবং আমার দায়িত্ব ও কর্তব্য হিসেবে বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষার মানোন্নয়নসহ সামগ্রিক বিষয়ে আমি কাজ করার চেষ্টা করবো। এ ক্ষেত্রে তিনি শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং স্থানীয় ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।
এ সময় প্রধান শিক্ষসহ আরো বক্তব্য রাখেন নবগঠিত এডহক কমিটির অভিভাবক সদস্য মো. আনিছুর রহমান, শিক্ষক প্রতিনিধি এমদাদুল হক, শিক্ষক মো. শাহআলম ও নাজমা আক্তার। এসময় শিক্ষক জহিরুল হক, মাও. কবির হোসেন, নুরুর রহমান, নুরুন্নবী, জয়নাল আবেদীন, আফরোজা আক্তার ও তাহমিনা আক্তারসহ অন্যান্য শিক্ষক ও কর্মচারী উপস্থিত ছিলেন।
১৬ জুলাই, ২০২১।