সততার সাথে দায়িত্ব পালন করতে চাই : মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জে সংবর্ধনা অনুষ্ঠানে

ফরিদগঞ্জ ব্যুরো
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার উদ্যাগে সর্বস্তরের হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমানকে।
গতকাল শুক্রবার দুপুরে উপজেলা সদরস্থ কেন্দ্রিয় মন্দির লক্ষ্মী নারায়ন জিউর আখড়ায় সংবর্ধনা শেষে বক্তব্য রাখতে গিয়ে শফিকুর রহমান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী একজন সৎ ও আর্দশবান নেতা। তার যোগ্যতার কারণেই গত দশ বছরে বাংলাদেশ আজ একটি মর্যাদাশীল ও মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে। পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ বড় বড় প্রকল্প আজ দৃশ্যমান। ক্রমেই আমরা উন্নত দেশের সারিতে পৌঁছতে এগিয়ে চলেছি। তারই ধারাবাহিকতায় তার একজন কর্মী হিসেবে কাজ করতে এসেছি। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সততার সাথে দায়িত্ব পালন করতে চাই। একজন অসাম্প্রদায়িক চেতনার মানুষ হিসেবে সর্বদা কাজ করার চেষ্টা করেছি।
তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে যখন অংশগ্রহণ করেছি তখন বাঙালি হিসেবে গিয়েছি। হিন্দু বা মুসলিম হিসেবে নয়। তাই মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে কাজ করবো। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও ফরিদগঞ্জে হিন্দু সম্প্রদায়ের লোকজন অনেক কিছু থেকে বঞ্চিত হয়েছে। আজ এখানে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে সেই কথাই বলেছেন।
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডা. পরেশ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, পৌর মেয়র মাহফুজুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, কেন্দ্রিয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক জি এস তছলিম, আওয়ামী লীগ নেতা জি এম তাবাচ্চুম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হেলাল উদ্দিন।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রবীর চক্রবর্তীর পরিচালনায় আয়োজকদের পক্ষে স্বাগত বক্তব্য দেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ চন্দ্র শর্মা।
এছাড়া বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক লিটন কুমার দাস, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক তপন মজুমদার, সাংগঠনিক সম্পাদক নারায়ন রবিদাস, শিক্ষক ঐক্য পরিষদের আহ্বায়ক অধ্যাপক হরিপদ দাশ, জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার দাস, সম্পাদক তমাল পাল, যুব ঐক্য পরিষদের মৃদুল দাস, গনেশ লোধ , ছাত্র ঐক্য পরিষদের হৃদয় পাল।
এর আগে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় সাংবাদিক শফিকুর রহমানকে পুরো উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন মন্দির কমিটি এবং হিজড়া সম্প্রদায় ফুলেল শুভেচ্ছা জানায়।