হাইমচরে অসহায় মানুষজনের মাঝে ত্রাণ বিতরণ

আমরা আপনাদের পাশে আছি
……………নূর হোসেন পাটওয়ারী

সাহেদ হোসেন দিপু
হাইমচরে জেয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৯ আগস্ট) দুপুর থেকে আলগী উত্তর ইউনিয়নের সাখারি পট্টি ও লামচরি গ্রামে মানুষজনের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণের টোকেন বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। বিকেল ৫টায় শিকদার বাড়ি মসজিদ প্রাঙ্গণে টোকেন দেয়া ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, করোনাকালীন সময়ে আপনারা ঘরবন্দী হয়েছিলেন। আপনাদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সহযোগিতায় আপনাদের ঘরে ঘরে আমরা খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এরই মধ্যে হঠাৎ করে মেঘনার পানি ফুসে উঠার কারণে আপনাদের বাড়ি-ঘরে পানি উঠেছে। তাই আমরা শিক্ষামন্ত্রীর ডা. দীপু মনির আন্তরিক সহযোগিতায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি। আমরা চাল, ডাল, চিনি, লবণ, তেলসহ বস্তাবন্দী করে আপনাদের মাঝে হস্তান্তর করছি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ বাশার, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম সোহেলসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
২ সেপ্টেম্বর, ২০২০।