হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের ৫ ইউনিয়নে সম্মেলন অনুষ্ঠিত

হাজীগঞ্জ ব্যুরো
ইসলামী আন্দোলন বাংলাদেশের হাজীগঞ্জ উপজেলা শাখার অধীনে রাজারগাঁও ইউনিয়ন, বাকিলা ইউনিয়ন, কালচোঁ উত্তর ইউনিয়ন, হাজীগঞ্জ সদর ইউনিয়ন ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সভাপতি আলহাজ জামাল উদ্দিন মিয়াজী ও সেক্রেটারী হাফেজ শাহাদাত হোসেন প্রধানীয়ার নেতৃত্বে এই সম্মেলনগুলো ইউনিয়ন কার্যকরি কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠিত ইউনিয়ন সম্মেলনে ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা সভাপতি ও সেক্রেটারী ছাড়াও অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে দায়িত্ব পালন করেন জয়েন্ট সেক্রেটারী কামাল গাজী, সহকারী সাংগঠনিক সম্পাদক মাও. আব্দুল কাদের, সহকারী অর্থ সম্পাদক মো. সাদ্দাম হোসেন হেলাল, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাও. মাহবুব এলাহী প্রমুখ।
মাও. মো. আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত রাজারগাঁও ইউনিয়নের সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন, মাও. মোহাম্মদ আবুল হাশেম ও সেক্রেটারী মো. জুবায়ের আহমেদ নয়ন। মো. ফজলুল হক মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত বাকিলা ইউনিয়নে সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন, মোহাম্মদ শাহজাহান বেপারী ও সেক্রেটারী মাও. শরাফত উল্লাহ চৌধুরী।
এমএ মতিনের সভাপতিত্বে কালচোঁ উত্তর ইউনিয়নের সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন এম এ মতিন ও সেক্রেটারি হুমায়ুন কবির। হাজী আব্দুল মান্নানের সভাপতিত্বে হাজীগঞ্জ সদর ইউনিয়নের সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন হাজী আব্দুল মান্নান ও সেক্রেটারি মো. খোরশেদ আলম। ইসমাঈল হোসেন আকন্দের সভাপতিত্বে গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন মাও. ইসমাইল হোসেন ও সেক্রেটারি হাফেজ শহিদুল ইসলাম।
সম্মেলন অতিথিবৃন্দের উপস্থিতিতে সভাপতি ও সেক্রেটারী পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। পরবর্তীতে উপজেলা শাখার নেতৃবৃন্দের দিক-নির্দেশনায় ও ইউনিয়ন নেতৃবৃন্দের সমন্বয়ে পূর্নাঙ্গ কমিটি করার নির্দেশনা দেন সম্মেলন কমিটির নেতৃবৃন্দ ও অতিথিবৃন্দ। এরপর বাকি ৭টি ইউনিয়নে ধারাবাহিকভাবে কমিটি গঠন করা হবে বলে জানান, ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা শাখা ও সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ।
২২ জুন, ২০২১।