হাজীগঞ্জ পৌর ৭, ৮ ও ৯নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন

 

 

হাজীগঞ্জ ব্যুরো
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হাজীগঞ্জ পৌর শাখার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৩ মার্চ) পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ড যুবদল এবং সোমবার (১ মার্চ) ৯নং ওয়ার্ড যুবদলের ২১ সদস্য বিশিষ্ট করে স্ব-স্ব ওয়ার্ডের এই আহবায়ক কমিটির অনুমোদন দেন পৌর যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান সেলিম ও সদস্য সচিব মো. বিল্লাল হোসেন পাটওয়ারী।
৭নং ওয়ার্ড যুবদলের নবগঠিত কমিটির আহ্বায়ক হলেন মনির খন্দকার, সদস্য সচিব হুমায়ুন কবির ঝুটন, যুগ্ম আহ্বায়ক রিয়াজ মজুমদার রনি, সুজন খান, মনির মজুমদার, মো. বিক্রম, রাজন মৃধা, ইয়াছিন ভূঁইয়া, মো. সাদেক ও শাহাদাত খন্দকার, সদস্য আজিজুর রহমান রাজা, কবির হোসেন, রোমান মজুমদার, মো. জুয়েল, মাসুম মিজি, মো. শাহাদাত, মো. রাছেল, মো. সুজন, মো. খালেক, মো. আলম ও তারিকুল ইসলাম রানা।
৮নং ওয়ার্ড যুবদলের নবগঠিত কমিটির আহ্বায়ক হলেন কাজী তাজুল ইসলাম, সদস্য সচিব বিল্লাল হোসেন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম, তাজু সওদাগর, শুকুর আলম, জাহাঙ্গীর আলম, ওমর ফারুক, আমান উল্যাহ্ ও সাদ্দাম হোসেন, সদস্য নাজমুল হাসান রাজন, মো. বাদল, জহিরুল ইসলাম তালুকদার, মো. মানিক, স্বপন মিয়া, মামুন সর্দার, জুয়েল রানা, মো. রাজন, রিয়াদ সর্দার, এমরান কাজী, রকি পাটওয়ারী ও মেহেদী হাছান নিশান।
৯নং ওয়ার্ড যুবদলের নবগঠিত কমিটির আহ্বায়ক হলেন মিজানুর রহমান পলাশ, সদস্য সচিব শাহপরান খন্দকার, যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ সবুজ, নজরুল ইসলাম, সাগর জাবেদ, রোটা. মো. আজিম হোসেন রবি, আলমগীর হোসেন, বাবুল মিজি ও সাদ্দাম হোসেন, সদস্য মাজহারুল ইসলাম শাওন, সালাউদ্দিন মঞ্জু, বারেক মিজি, মো. স্বপন, আরিফ হোসেন, কাজী মানিক, জসিম উদ্দিন, কাজী ইয়াছিন, রাশেদ তালুকদার, সুমন হাজী, সোহাগ তালুকদার ও কাউছার হোসেন।
এদিকে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে দলের চেইন অব কমান্ড মেনে ৯নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে কার্যকর ভূমিকা পালনের নির্দেশনা দেন, পৌর যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান সেলিম। এসময় তিনি স্থানীয় দলীয় সিনিয়র নেতৃবৃন্দের মতামত ও পরামর্শের মাধ্যমে আগামি দিনে একটি শক্তিশালী কার্যকরি যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা উল্লেখ করেন।
০৪ মার্চ, ২০২১।