হাজীগঞ্জ বাজার এলাকায় ব্যাপক জনসংযোগ করলেন নৌকার প্রার্থী মেয়র লিপন

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আ.স.ম মাহবুব উল-আলম লিপন হাজীগঞ্জ বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। বুধবার (১৩ জানুয়ারি) দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বাজার এলাকায় ব্যাপক প্রচার ও গণসংযোগ করেন।
গণসংগযোগকালে আ.স.ম মাহবুব-উল আলম লিপন বাজারের সর্বস্তরের ব্যবসায়ী, কর্মচারী, শ্রমিক, পথচারী, বিভিন্ন পরিবহনের চালকসহ সর্বসাধারণের সাথে কুশল বিনিময় এবং সবার খোঁজ-খবন নেন। এ সময় তিনি দোয়া কামনা করে নৌকা প্রতীকে ভোট প্রদানসহ সকলের সমর্থন ও সার্বিক সহযোগিতা কামনা করেন।
এ সময় তিনি বলেন, নৌকা শান্তির প্রতীক এবং নৌকা উন্নয়নের প্রতীক। গত পাঁচ বছরে হাজীগঞ্জ পৌরসভা এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়ন কাজকে চলমান রাখতে আসন্ন পৌরসভা নির্বাচনে পুনরায় নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করার জন্য তিনি পৌর নাগরিকদের প্রতি অনুরোধ করেন।
তিনি আরো বলেন, আগামীতে আধুনিক পৌরসভা গড়ার লক্ষে আমি বদ্ধপরিকর। অতীতে যেভাবে আপনারা আমাকে সহযোগিতা করেছেন, ভবিষ্যতে আপনাদের কাছে সেই সহযোগিতা পেতে চাই। আর আপনাদের সহযোগিতার ফলে নৌকার বিজয় সু-নিশ্চিত হবে। ফলে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে পৌরসভার উন্নয়ন আরো একধাপ এগিয়ে যাবে।
গণসংযোগকালে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জাকির মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আহসান উল্যাহ মৃধা, উপজেলা তাঁতী লীগের সভাপতি আলী আজগর, পৌর তাঁতী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুমসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
১৪ জানুয়ারি, ২০২১।