এসি মিজানের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন

মতলব উত্তর ব্যুরো
দৈনিক ইল্শেপাড়ের প্রধান উপদেষ্টা এবং মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, দৈনিক ইল্শেপাড়ের সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান (এসি মিজান) এর মা জাহান আরা বেগম (৯৫) মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। একই দিন বাদ আসর জহিরাবাদ ইউনিয়ন পরিষদের সামনের মাঠে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন থেকেই বার্ধক্যজনিত কারণে নানা রোগে ভুগছিলেন। মরহুমের জানাজা পড়ান মাওলানা আব্দুস সামাদ বরকতি।
জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমার ছেলে এসি মিজান বলেন, আপনারা সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেন আমার মাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করে। জানাজায় অংশগ্রহণ করায় সবার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন করেন তিনি ।
জানাজায় মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার মেয়র আরিফউল্ল্যাহ সরকার, আ.লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি, আওয়ামী লীগ নেতা আলহাজ মুক্তার হোসেন গাজী, অ্যাড. মনোয়ার হোসেন, জহিরাবাদ ইউপির চেয়ারম্যান গাজী সেলিম রেজা, ফতেপুর পূর্ব ইউপির চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, কলাকান্দা ইউপির চেয়ারম্যান ছোবহান সরকার সুভা, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিম, এখলাছপুর ইউপির চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না ঢালী, আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরীসহ হাজারো মানুষ অংশগ্রহণ করেন।
চাঁদপুর প্রেসক্লাবের শোক : দৈনিক ইল্শেপাড়ের প্রধান উপদেষ্টা এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমানের মা জাহান আরা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেদনা প্রকাশ করেন।
উল্লেখ্য, দৈনিক ইল্শেপাড়ের প্রধান উপদেষ্টা এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমানের মা জাহান আরা বেগম মঙ্গলবার সকাল ৭টা ৫০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ইল্শেপাড় পরিবারের শোক : দৈনিক ইল্শেপাড়ের প্রধান উপদেষ্টা এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমানের মা জাহান আরা বেগমের মৃত্যুতে ইলশেপাড়ে পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। দৈনিক ইলশেপাড়ের আইন উপদেষ্টা রোটারিয়ান অ্যাডভোকেট সাইয়্যেদুল ইসলাম বাবু, ভারপ্রাপ্ত সম্পাদক এসএম আনওয়ারুল করীম, প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন, নির্বাহী সম্পাদক আতিকুল ইসলাম শিমুল, ব্যবস্থাপনা সম্পাদক হাজি হযরত আলী বেপারী, সহ-সম্পাদক মনির হোসেন, যুগ্ম-বার্তা সম্পাদক এসএম সোহেল, স্টাফ রিপোর্টার সজীব খান, ডিকে সোলায়মান ও মাজহারুল করিম সুমন, সদর উপজেলা প্রতিনিধি মো. নূরে আলম খান ও আল-আমিন ছৈয়াল, হাজীগঞ্জস্থ বিশেষ প্রতিনিধি আলহাজ মো. ওয়ালী আহমেদ চিশতী, মতলব উত্তর ব্যুরো ইনচার্জ মো. মনিরুল ইসলাম, ফরিদগঞ্জ ব্যুরো ইনচার্জ নুরুন্নবী নোমান, শাহরাস্তি ব্যুরো ইনচার্জ নোমান হোসেন আখন্দ, হাইমচর ব্যুরো ইনচার্জ আব্দুর রহমান রিয়াদ, হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ, কচুয়া ব্যুরোর ভারপ্রাপ্ত ইনচার্জ আহসান হাবীব সুমন, মতলবের নারায়ণপুর প্রতিনিধি মোজাম্মেল প্রধান হাসিব, ফরিদগঞ্জ উপজেলার নিজস্ব প্রতিনিধি মো. মশিউর রহমান, আবু তালেব সরদার, মো. মনির হোসেন ও রুহুল আমিন খান স্বপন, হাইমচর উপজেলার নিজস্ব প্রতিনিধি সাহেদ হোসেন দিপু, মতলব দক্ষিণ প্রতিনিধি মাছুম সরকার ও সফিকুল ইসলাম রিংকুসহ ইল্শেপাড় পরিবারের অন্যরা এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন। তারা মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও প্রকাশ করেন।

২৮ ফেব্রুয়ারি, ২০২৪।