মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ড শাহাদত (২৪) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার গজরা গ্রামের আব্দুস সামাদের একমাত্র ছেলে। রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গজরা বাজারের কৃষি ব্যাংক ভবনের ছাদের পিলারের সাথে বাঁধা অবস্থায় তার লাশ দেখে পুলিশে খবর দেয়। শনিবার রাতের যে কোন সময় এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।
সরেজমিনে জানা যায়, উপজেলার গজরা বাজারে কৃষি ব্যাংক শাখার সিকিউরিটি গার্ড শাহাদাতের লাশ ব্যাংক ভবনের ছাদে খুঁটির সাথে বেধে রেখেছে। পরে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল করে এবং ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।
এদিকে নিহত শাহাদাতের মা জানান, আমার ছেলে শাহাদাত কৃষি ব্যাংকে সিকিউরিটি গার্ডের কাজ করতো। অন্যান্য দিনের মতো শনিবার রাতেও ডিউটি করতে এসেছে। ভোরে প্রতিদিন বাসায় আসলেও রোববার ভোরে ছেলে বাসায় না আসায় তাকে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়। তাই সন্দেহ হয়। পরে ব্যাংকে এসে দেখি তালা। বিভিন্ন জায়গায় খোঁজ-খুজি করে ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। পরে জানতে পারলাম ব্যাংক ভবনের ছাদে বিদ্যুতের খুঁটির সাথে তার দিয়ে বেঁধে রেখে তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে আমি সুষ্ঠু বিচার চাই।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করি। লাশের গলায় (রশির দাগ) আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তসাপেক্ষে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে বিচার করা হবে।
পরে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদ চৌধুরী জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। খুব দ্রুত সময়েই দোষীদের বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

২৫ ফেব্রুয়ারি।