গণসংযোগ শুরু করছেন সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী জসিম

হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড

হাজীগঞ্জ ব্যুরো
আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জসিম উদ্দিন তপদার নির্বাচনী ওয়ার্ডে গণসংযোগ শুরু করেছেন। এর আগে তিনি তার মা-বাবা ও আত্মীয়-স্বজনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে দোয়া ও অনুমতি নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।
জসিম উদ্দিন তপাদার শুক্রবার (১৮ সেপ্টেম্বর) নিজ বাড়ির মসজিদে জুমার নামাজ আদায় করে দোয়া ও মোনাজাতের আয়োজন করেন। পাশাপাশি বাড়ির সবাইকে নিয়ে পারিবারিক কবরস্থান জেয়ারত করে নির্বাচনের আনুষ্ঠানিকতা ঘোষণা করেন। এ সময় তিনি উপস্থিত মুসল্লিদের দোয়া ও সমর্থন কামনা করেন।
এর আগে গত বুধবার জসিম উদ্দিন তপাদার নিজবাড়ির লোকজন ও প্রতিবেশীদের নিয়ে উঠান বৈঠক করেন। বৈঠকে উপস্থিত সবাই তাকে কাউন্সিলর প্রার্থী হওয়ার জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এরপর তিনি নিজ বাড়ির যুবকদের সাথে কথা বলেন এবং তাদের নির্বাচনী প্রচারণায় তাদের সহযোগিতা কামনা করেন।
আলোচনা সভায় জসিম উদ্দিন তপাদার বলেন, মাদক প্রতিরোধে আমি সবসময় যুবসমাজকে খেলাধুলা ও বিনোদনের সাথে রাখার চেষ্টা করেছি। কিশোর-যুবকদের মাঝে খেলাধুলার উপকরণ বিতরণ করেছি। এছাড়াও এলাকার অসহায় মানুষের পাশে সব সময় থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ।
২০ সেপ্টেম্বর, ২০২০।