পিবিআই পরিচয়ে দাউদকান্দিতে ডাকাতি, মতলবের ২ যুবক আটক

মতলব দক্ষিণ ব্যুরো
দাউদকান্দিতে পুলিশ (পিবিআই) পরিচয়ে অভিনব কায়দায় ডাকাতির অভিযোগে রুহুল আমিন বাবু (৩২) ও কামরুল ইসলাম বাবু (৩৪) নামক মতলবের দু’যুবককে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। গত রোববার (৯ অক্টোবর) রাতে মতলব দক্ষিণ উপজেলা সদরের কলাদী এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি আইফোন-৭ প্লাস, নগদ ১১ হাজার টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আটক রুহুল আমিন বাবু উপজেলার ঢাকিরগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে এবং কামরুল ইসলাম বাবু একই উপজেলার চরমুকন্দী গ্রামের মো. মোশারফ হোসেন টেনুর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর বিকাল ৪টায় পুলিশ (পিবিআই) পরিচয় দিয়ে দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের ফেরদৌসী বেগমের বসতঘরে প্রবেশ করে ঘরের সদস্যদের মারধর করে ওয়ারড্রোব ভেঙে নগদ দুই লাখ ৫৭ হাজার টাকা, চারটি আইফোন ও একটি পালসার মোটরসাইকেল নিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় এসআই সুদর্শন কান্তি দে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রোববার রাতে দুই ডাকাতকে আটক করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে দাউদকান্দি মডেল থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন, আসামিদের সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

১১ অক্টোবর, ২০২২।