ফরিদগঞ্জে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নবী নোমান
ফরিদগঞ্জ এআর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে আন্তঃস্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মো. হাবিবুর রহমান।
এসময় তিনি বলেন, এক সময় লেখাপড়ার সাথে সাথে ক্রীড়াচর্চা ছিল নিত্যদিনের সঙ্গী। কিন্তু বর্তমানে শিশুদের মাঠের পরিবর্তে অভিভাবকরা সারাদিন বই খাতা নিয়ে ব্যস্ত রাখতে চায়। আমাদের মনে রাখতে হবে বিজ্ঞানচর্চা এবং খেলাধুলার চর্চার প্রয়োজনীয়তা রয়েছে। কারণ খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে এবং বিজ্ঞানচর্চা শিশুদের প্রযুক্তি এবং আধুনিক বিশে^র সাথে পরিচয় করিয়ে দেয়।
তিনি বলেন, শুধু লেখাপড়া করেই মেধাবী হলে হবে না ক্রীড়াচর্চাকেও সাথে রাখতে হবে। তবেই আমরা ভবিষ্যতে একটি কর্মক্ষম জাতি পাবো। এসময় তিনি এআর পাইলট মডেল সরকারি বিদ্যালয়ের ক্রীড়ার জন্য ক্রীড়া সামগ্রী এবং খেলার মাঠের উন্নয়নে অর্থ বরাদ্দে সহযোগিতার আশ^াস প্রদান করেন।
ইউএনও তাসলিমুননেছার সভাপতিত্বে এবং বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাহবুব আলম সোহাগের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, ডিএমপির অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাত হোসেন, ওসি মো. শহিদ হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান, প্রেসক্লাবের সাবেক সম্পাদক প্রবীর চক্রবর্তী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সম্পাদক হাজি কামরুল হাসান সাউদ প্রমুখ।

০৬ সেপ্টেম্বর, ২০২২।