ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
ফরিদগঞ্জে মো. ইউছুফ আলী বেপারী (৮০) নামের মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধ ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে গত ৯ ফেব্রুয়ারি ফরিদগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রি (নং-৩৭০) করা হয়েছে। নিখোঁজ ইউছুফ আলী উপজেলার শ্রীকালি (স্কুল বাড়ি) গ্রামের বেপারী বাড়ির মৃত আহম্মদ বেপারীর ছেলে।
এর আগে তিনি গত ২ ফেব্রুয়ারি সকাল ১০টায় বাড়ি থেকে চালিয়াপাড়া বাজারে উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফিরে যায়নি বলে নিখোঁজের পারিবারিক সূত্রে জানা যায়।
নিখোঁজ ডায়রি সূত্রে জানা যায়, মো. ইউছুফ আলী একজন একজন মানসিক রোগী, বৃদ্ধ লোক। গত ২ ফেব্রুয়ারি বাড়ি থেকে চালিয়াপাড়া বাজারের উদ্দেশে বের হয়ে তিনি নিখোঁজ হন। এরপর নিকটাত্মীয়সহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাকে কোথাও পাওয়া যায়নি।
হারিয়ে যাওয়ার সময় তার পরনে সাদা লুঙ্গি, গাঁয়ে সাদা পাঞ্জামী ও খয়েরি রংয়ের জ্যাকেট পরিহিত ছিলো। তার গায়ের রঙ কালো, মাথার চুল ও মুখে সাদা দাঁড়ি রয়েছে। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি হবে।
নিখোঁজের নিকটাত্মীয় মো. মাহবুবুর রহমান জানান, নিখোঁজ মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার খোঁজে তার পরিবার পাগলপ্রায়। কোন সহৃদয়বান ব্যক্তি তার খোঁজ পেলে আমার ০১৭১২-৮৩৮৮০৫ (মাহবুবুর রহমান), নিখোঁজের ছেলে ০১৮৮০-৯০৩৩৪৭ (মো. আবুল হাসনাত) এর মোবাইল নম্বরে অথবা ফরিদগঞ্জ থানায় যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।