ফরিদগঞ্জ উপজেলা আ.লীগের বর্ধিত সভা

ষড়যন্ত্রকারীদের রুখতে প্রয়োজন ঐক্যবদ্ধ আ.লীগ
……………নাছির উদ্দিন আহম্মেদ

নবী নোমান
ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে দলের প্রয়াত নেতাকর্মীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শনিবার (১৮ জুন) বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই সভা চলে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ড. মুহাম্মদ শামছুল হক ভূঁইয়া এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নাঈম দুলাল পাটওয়ারী।
সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের তৃণমূল কর্মীদের একমাত্র ঠিকানা, আশা-ভরসার প্রতীক শেখ হাসিনা। তিনি এখন পর্যন্ত জেগে আছেন বলেই বাংলাদেশ অসাম্প্রদায়িক। দেশে এক শ্রেণির মানুষ আছে তারা দিনরাত চেষ্টা করছে সাম্প্রদায়িকভাবে দেশে অরাজকতা সৃষ্টি করা ও আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের রুখে দিতে প্রয়োজন ঐক্যবদ্ধ আওয়ামী লীগ। তাই দলীয় অভ্যন্তরীণ কোন্দল ভুলে গিয়ে আগামি সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব মানুষকে সাথে নিয়ে ২০২৩ সালের নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনা নিশ্চিত করতে হবে।
এসময় তিনি তার বক্তব্যে সাংগঠনিক বিশৃঙ্খলাকারীদের হুঁশিয়ার করে বলেন, সামনের দিনগুলোতে কোন গ্রুপি নয়, দলের স্বার্থে সবাই ঐক্যবদ্ধ হয়ে জননেন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।
বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সহ-সভাপতি নুরুল ইসলাম মিয়াজি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, দপ্তর সম্পাদক শাহ আলম, প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশীদ সাগর, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন পাটয়ারী, সাংগঠনিক সম্পাদক সায়েদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, প্রচার সম্পাদক সুলতান আহমদ রিপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, কামাল হোসেন মিয়াজী, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হক, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী।

১৯ জুন, ২০২২।