হাজীগঞ্জে মোটরসাইকেলের চাকায় বোরকা পেঁচিয়ে নারীর মৃত্যু

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে মোটরসাইকেলে বোরকা পেঁচিয়ে সাথী আক্তার (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুন) সকালে হাজীগঞ্জ উপজলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের তারালীয়া-কাঁকৈরতলা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাথি আক্তার ওই ইউনিয়নের মালীগাঁও গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী। তিনি একই গ্রামের পশ্চিম রাজ বাড়ির বাসিন্দা।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ব্যাংক থেকে টাকা উত্তোলনের উদ্দ্যেশ্যে নিকট আত্মীয় পারভেজের মোটরসাইকেলে যোগে নিজ বাড়ি থেকে শাহরাস্তি উপজেলার ওয়ারুক বাজারে রওনা দেন সাথি আাক্তার। এ সময় তিনি মোটরসাইকেলের পেছনে আরোহি হিসাবে বসা ছিলেন।
বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পথেই তারালীয়া-কাঁকৈরতলা সড়কে মোটরসাইকেলের পেছনের চাকায় সাথি আক্তারের বোরকা পেঁচিয়ে সড়কেই লুটিয়ে পড়ে যান সাথি আক্তার। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, কারো বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় এবং নিহতের পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া নিহত সাথি আক্তারের মরদেহ হস্তান্তর করা হয়েছে।
এসময় তিনি বলেন, অটোরিক্সা, মিশুক, সিএনজি ও মোটরসাইকেল যোগে চলাচল বা ভ্রমনে মা ও বোনদের (নারী) বোরকা ও ওড়না হেফাজতে রাখার এবং সর্তকতার সাথে চলাফেরার অনুরোধ জানান।

০৭ জুন, ২০২২।