হাজীগঞ্জ পৌর আ.লীগের জরুরি সভা অনুষ্ঠিত

সম্মেলনের জন্য পৌর আ.লীগ প্রস্তুত
…….মাহবুব-উল আলম লিপন

মোহাম্মদ হাবীব উল্যাহ্
আসন্ন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে কার্যনির্বাহী পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ নভেম্বর) বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ আনন্দ প্যালেসে অনুষ্ঠিত জরুরি সভায় সভাপতির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করে সভাপতির বক্তব্যে আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, আগামি ২৫ নভেম্বর এর মধ্যে পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের জন্য পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রস্তুত। এখন আপনাদের সিদ্ধান্তের অপেক্ষায়।
তিনি বলেন, যেহেতু গঠনতন্ত্রের বিধি অনুযায়ী আমরা (উপজেলা আওয়ামী লীগ) আপনাদের অধীনে। সেহেতু, আপনারা জেলা নেতৃবৃন্দের সাথে কথা বলে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দিন বা তারিখ নির্ধারিত করবেন। আমরা (পৌর আওয়ামী লীগ) সম্মেলনের জন্য প্রস্তুতি নিয়ে রেখেছি।
পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুস সাত্তারের পরিচালনায় অনুষ্ঠিত জরুরি সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন ও পৌর আওয়ামী লীগের সদস্য ইকবালুজ্জামান ফারুক।
এছাড়া জরুরি সভায় আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন মোহন ও কাজী মনির হোসেন মিঠু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বিল্লাল হোসেন, সদস্য সোহাগ আহমেদ মাইনু, ফরিদ আলম, শুকুর আলম শুভ প্রমুখ।
এসময় পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আদনান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা ও শামসুজ্জামান মুন্সী, সদস্য খালেদুর রব মিঠু, সত্যব্রত ভদ্র মিঠুন, জহিরুল ইসলাম মামুন, হায়দার পারভেজ সুজন, লিটন পালসহ কার্যকরি কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ১২টি ওয়ার্ড আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

২২ নভেম্বর, ২০২২।