ড. মনসুরউদ্দীন মহিলা কলেজে সাংবাদিকদের সাথে মতবিনিময়

১০ বছর পূর্তি উপলক্ষে



কচুয়া ব্যুরো
কচুয়ায় ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের ১০ বছর পূর্তি সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি আলহাজ মো. গোলাম হোসেন কলেজ মিলনায়তনে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ৮ ফেব্রুয়ারি দিনব্যাপি কর্মসূচি সফল করতে মতনিবিনিময় সভার আয়োজন করেন।
জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ মো. গোলাম হোসেন কলেজের ১০ বছরপূর্তি অনুষ্ঠানকে সফল করতে কচুয়ার সাংবাদিকগনের মতামত শুনেন কলেজর বিভিন্ন অনষ্ঠানসূচি নিয়ে কথা বলেন। তিনি বলেন, ৫ জন সম্মানিত সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রানৈতিক ব্যক্তিদের অংশগ্রহণের মাধ্যমে ১০ বছরপূর্তি অনুষ্ঠানে সকালে মিলাদ, আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।
অনুষ্ঠানকে সফল করতে ১১টি উপ-কমিটি কাজ করছে। এ উপলক্ষে কলেজের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করার জন্যে কলেজের প্রতিষ্ঠাতা ও গভনিং বডির সভাপতি আলহাজ মো. গোলাম হোসেন প্রতিদিন সকল কার্যক্রম নিবিড়ভাবে দেখাশুনা করছেন।
তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, কলেজটি সবার, সম্মানিত মেহমান কৃতি ছাত্রী সবাই আমাদের অতিথি। অনুষ্ঠানকে স্বার্থক করে তুলতে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন। এ সময় কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো. আলমগীর তালুকদার, সাংবাদিক আবুল হোসেনসহ কচুয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।