কচুয়ায় ড. সেলিম মাহমুদের রত্নগর্ভা মায়ের স্মরণসভা ও বৃত্তি প্রদান

কচুয়া ব্যুরো
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, যারা অগ্নিসন্ত্রাস, নাশকতা করে দেশকে ক্ষতিগ্রস্ত করেছে সেই বিএনপির মুখে গণতন্ত্র মানায় না। তাদের এই ঐক্যজোট এখন জটে পরিণত হয়েছে। আর সেই জট থেকে তারা নিজেরাই বের হতে পারছে না।
তিনি গত শুক্রবার সকালে কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের রত্নগর্ভা মায়ের স্মরণসভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কিছু জনবিচ্ছিন্ন, জনগণ প্রত্যাখ্যাত তথাকথিত নেতা একসঙ্গে হয়ে কিছু চাইলেই সেটা হবে, পৃথিবীতে এমন কিছু হয় না। কোনো আন্দোলন করতে হলে, জনগণের দাবি আর সেই দাবি জনগণের দাবি না হলে, সেই দাবি এগুতে পারে না।
বিশেষ অতিথির বক্তব্যে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, কোনো ষড়যন্ত্রেই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।
বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামছুল আলম, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, স্থানীয় সরকার সচিব মো. হেলাল উদ্দিন, তথ্য সচিব মো. মকবুল হোসেন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, সংসদ সদস্য, সচিব ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

০৩ এপ্রিল, ২০২২।